কারিগরি শিক্ষা অধিদপ্তর এ নিয়োগ বিজ্ঞপ্তি

 

কারিগরি শিক্ষা অধিদপ্তরের চাকরির বিজ্ঞপ্তি 2022 এ প্রকাশিত হয়েছে www.dte.gov.bd. কারিগরি শিক্ষা অধিদপ্তরে নতুন চাকরির বিজ্ঞপ্তি DTE চাকরির বিজ্ঞপ্তি 2022 আমাদের কর্মজীবনের সুযোগের বিজ্ঞপ্তি আজ প্রকাশিত হয়েছে। ডিটিই জব সার্কুলার 2022 এই চাকরির পোস্টে কিছু নতুন চাকরির শূন্যস্থান অফার করে। মাস্টার্স ডিগ্রী/স্নাতক ডিগ্রী পাশ শিক্ষার্থী এই ডিরেক্টরেট অফ টেকনিক্যাল এডুকেশন ডিটিই জব সার্কুলার 2022-এ আবেদন করতে পারে।

কারিগরি শিক্ষা অধিদপ্তরের চাকরির বিজ্ঞপ্তি

আমি আপনাদের সাথে শেয়ার করতে যাচ্ছি কিভাবে ডিরেক্টরেট অফ টেকনিক্যাল এডুকেশন ডিটিই জব সার্কুলার আবেদন করবেন? এই ব্যাঙ্কের চাকরিতে আবেদন করা খুবই সহজ। আপনাকে প্রথমে তাদের অফিসিয়াল ওয়েবসাইটে যেতে হবে এবং তারপর সম্মানিত অনলাইন আবেদনপত্র খুলতে হবে। অনুগ্রহ করে অনলাইন চাকরির আবেদন ফর্মটি সাবধানে পূরণ করুন। আপনি কি সবকিছু ভাল জানেন? যদি তাই হয়, দয়া করে আবেদনপত্রটি সাবধানে পূরণ করুন। তবে, আপনাকে একাডেমিক সার্টিফিকেট এবং জাতীয় পরিচয়পত্রের মতো অনলাইন ফর্ম পূরণ করতে হবে। তাই, ডিরেক্টরেট অফ টেকনিক্যাল এডুকেশন ডিটিই চাকরির সার্কুলার 2022 প্রয়োগ করতে দয়া করে তাড়াতাড়ি শুরু করুন। এছাড়াও সর্বশেষ চাকরির ঘোষণা পেতে আমাদের সাথে থাকুন।

  1. http://dtev.teletalk.com.bd দেখুন এবং আপনার অবস্থান নির্বাচন করুন।

চাকরির সংস্থা: কারিগরি শিক্ষা অধিদপ্তর
বিজ্ঞপ্তি প্রকাশের তারিখ: 12 মে 2022
পদের নাম: হিসাবরক্ষক
উপলব্ধ চাকরির পদের সংখ্যা: 01
বয়স সীমা: 18 থেকে 30 বছর

চাকরির ধরন: সরকারি চাকরি
কাজের ধরন: পুরো সময়
শিক্ষার প্রয়োজনীয়তা: এসএসসি, এইচএসসি। পাস
চাকরির স্তর: মধ্য
কাজের অভিজ্ঞতা: N/A
বেতন: টাকা। ৮,২৫০ – ৩০,২৩০
বিডি চাকরির অবস্থান: ঢাকা

আবেদন শুরুর তারিখ: মে 2022 এ
আবেদন ফি: 100 টাকা
সরকারী ওয়েবসাইট: www.techedu.gov.bd
আবেদনের শেষ তারিখ: 16 মে 2022
লিঙ্গ পুরুষ মহিলা)
আবেদন প্রক্রিয়া: অনলাইন
কাজের সূত্র: যুগান্তর
কারিগরি শিক্ষা অধিদপ্তর এই মূল সার্কুলার 2022 এর নীচে দেখুন

কারিগরি শিক্ষা অধিদপ্তরের চাকরির বিজ্ঞপ্তি

কারিগরি শিক্ষা অধিদপ্তরের চাকরির বিজ্ঞপ্তি

  1. পরিদর্শন http://dtev.teletalk.com.bd এবং আপনার অবস্থান নির্বাচন করুন।

কারিগরি শিক্ষা অধিদপ্তরের সার্কুলার কীভাবে আবেদন করবেন

আপনি কি আপনার অনলাইন www.mmd.gov.bd ব্যবহার করে কারিগরি শিক্ষা অধিদপ্তরের সরকারি চাকরির বিজ্ঞপ্তিটি প্রয়োগ করার জন্য প্রস্তুত? আসুন এই নির্দেশনা অনুসরণ করুন এবং আপনার কারিগরি শিক্ষা অধিদপ্তর অনলাইন আবেদন নিবন্ধন সম্পূর্ণ করুন।

কারিগরি শিক্ষা অধিদপ্তর চাকরির সার্কুলার পরীক্ষার তারিখ, ফলাফল এবং প্রবেশপত্রের বিজ্ঞপ্তি

অনেক প্রার্থী গুগলে ডিরেক্টরেট অফ টেকনিক্যাল এডুকেশন চাকরির পরীক্ষার তারিখ, অ্যাডমিট কার্ড ডাউনলোড নোটিশ ইত্যাদি সার্চ করেন। আমরা আমাদের ওয়েবসাইট দ্বারা এই সার্কুলার সম্পর্কে আপনাকে সমস্ত তথ্য প্রদান করতে সক্ষম। কখন, কখন অনলাইন নিবন্ধন সম্পূর্ণ হবে প্রার্থীরা কারিগরি শিক্ষা অধিদপ্তরের অফিসিয়াল ওয়েবসাইটের মাধ্যমে সেখানে প্রবেশপত্র ডাউনলোড করতে পারবেন।

দৈনিক সরকারি ও বেসরকারি চাকরির বিজ্ঞপ্তি পেতে আমাদের ওয়েবসাইটের সাথে থাকুন এবং আমাদের পোস্টটি আপনার টাইম লাইনে শেয়ার করুন। এছাড়াও আপনি আমাদের ফেসবুক ফ্যান পেজে আমাদের সাথে যোগাযোগ করতে পারবেন। কারিগরি শিক্ষা অধিদপ্তরের চাকরির সার্কুলার শূন্যপদ বিজ্ঞপ্তি, পরীক্ষার ফলাফল বা প্রবেশপত্র ডাউনলোডের পরবর্তী আপডেটের জন্য আমাদের সাথে থাকুন। আমার ওয়েবসাইট বা আরও তথ্যের জন্য নীচে মন্তব্য. আপনি কারিগরি শিক্ষা অধিদপ্তরের অফিসিয়াল ওয়েবসাইটের ঠিকানায় আরও বিজ্ঞপ্তি পেতে পারেন www.techedu.gov.bd . আশা করি আপনি বাংলাদেশ থেকে আপনার চাকরির সার্কুলার পাওয়ার জন্য এই সব করবেন। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ।

আরও টেলিটক অ্যাপ্লিকেশন পোস্ট দেখুন

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button